DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

তরুণদের সমর্থনই তারেক রহমানকে অবিসংবাদিত নেতায় পরিণত করবে : মির্জা ফখরল ইসলাম আলমগীর

unnamed (8)‘তরুণদের সমর্থনে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান বাংলাদেশের অবিসংবাদিত নেতায় পরিণত হবেন’ বলে মন্তব্য করেছেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব জনাব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। 

আজ মঙ্গলবার রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনিস্টিটিউশনে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৭ম কারামুক্তি দিবস উপলক্ষে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এমন মন্তব্য করেন। 

বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব জনাব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান যখন কোনো বক্তব্য দেন, ইতিহাস থেকে কথা বলেন তখনই আওয়ামী লীগের গায়ে জ্বালা ধরে। তিনি দেশ ফিরে আসবেন। লক্ষ কোটি জনতা তাকে বরণ করে নেবে। তখন তরুণদের সমর্থনে বাংলাদেশের অবিসংবাদিত নেতায় পরিণত হবেন তিনি।

জনাব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, যেই চক্র বাংলাদেশকে নেতৃত্বশূন্য করতে ১৯৮১ সালে জিয়াউর রহমানকে হত্যা করেছিল- তারা চায় না তারেক রহমান দেশের হাল না ধরুক। তাই তারাই ওয়ান ইলেভেন সৃষ্টির মাধ্যমে তারেক রহমানকে নির্যাতন করে হত্যা করতে চেয়েছিল।আমরা আইনের শাসন প্রতিষ্ঠা, স্বাধীনতা ও সার্বভৌত্ব রক্ষার জন্য আন্দোলন করছি। তাই যারা ভবিষ্যতে বাংলাদেশে মেধাবী রাজনীতি দেখতে চান তাদেরকে বলব- আপনারা তারেক রহমানের দিকে ফিরে তাকান। 

বর্তমান অবৈধ সরকারের হামলা মামলা প্রসঙ্গে তিনি বলেন, বাংলাদেশ লুটপাটের রাষ্ট্রে পরিণত হয়েছে। এই জন্যই সরকার তারেক রহমানকে দেশে আসতে দিতে চায় না। লুটপাট অব্যাহত রাখার জন্য খালেদা জিয়ার বিরুদ্ধে একটার পর একটা মিথ্যা মামলা দেওয়া হচ্ছে। নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা দেওয়া হচ্ছে। তাদেরকে গুম, খুন করা হচ্ছে।

ছাত্রদলের নেতাকর্মীদেরকে ‘ঐক্যবদ্ধ’ হয়ে দানবীয় শক্তিকে পরাজিত করার আহবান জানান তিনি।

ছাত্রদলের সভাপতি আবদুল কাদের ভুঁইয়া জুয়েলের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন- বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা শামসুজ্জামান দুদু, যুগ্ম মহাসচিব আমান উল্লাহ আমান, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, শিক্ষা বিষয়ক সম্পাদক খায়রুল কবির খোকন, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আবুল খায়ের ভুঁইয়া, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক হাবিব উন নবী খান সোহেল, সহ-স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক এবিএম মোশাররফ হোসেন, নির্বাহী কমিটির সদস্য কামরুজ্জামান রতন, সহ-তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক হাবিব উর রহমান হাবিব, ছাত্র বিষয়ক সম্পাদক শহিদ উদ্দিন চৌধুরী এ্যানি, সাবেক ছাত্রদল সভাপতি আজিজুল বারী হেলাল, সহ-ছাত্র বিষয়ক সম্পাদক সুলতান সালাহ উদ্দিন টুকু প্রমুখ।

Share this post

scroll to top
error: Content is protected !!