DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

ট্রান্সজেন্ডারদের প্রতি সহানুভূতিশীল হোন: ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেন

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ নতুন শিক্ষাক্রম নিয়ে সাম্প্রদায়িকতা উসকে দেয়ার অভিযোগ করেছেন ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেন।
রোববার (২৮ জানুয়ারি) ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে ‘মানবতায় অগ্রদূত ছাত্রলীগ’ শীর্ষক শীতবস্ত্র বিতরণ কর্মসূচিতে তিনি একথা বলেন।
নতুন শিক্ষাক্রমকে স্বাগত জানিয়ে সাদ্দাম বলেন, ‘ট্রান্সজেন্ডারদের প্রতি সহানুভূতিশীল হতে হবে, সবাই মিলে আমরা মানুষ। লিঙ্গ দৃষ্টিভঙ্গির উপরে মানুষ এটাই সত্য— এসব শিক্ষার ওপর যে জোর দেয়া হয়েছে নতুন শিক্ষাক্রমে, আমরা সেই সংবেদন সংযোজনকে স্বাগত জানাই।’
 
তিনি আরও বলেন, বাংলাদেশ ছাত্রলীগ যুগে যুগে ছাত্ররাজনীতির সিলেবাস বদলে দিয়েছে। যুগের সঙ্গে তাল মিলিয়ে এগিয়ে যাচ্ছে ছাত্রলীগ।
 
ছাত্রলীগ সভাপতি বলেন, ছাত্রলীগের ধর্ম সৃজনের ধর্ম, বাংলাদেশ ছাত্রলীগের ধর্ম মানবিক ধর্ম। বাংলাদেশ ছাত্রলীগ প্রতিটি জেলায় শীতবস্ত্র বিতরণের কার্যক্রমের উদ্যোগ নিয়েছে।
 
তিনি দাবি করেন, ‘আমরা শতভাগ শিশুকে শিক্ষার আলোয় আনতে সক্ষম হয়েছি, শিক্ষার বাজেট বাড়াতে সক্ষম হয়েছি। জীবনমুখী শিক্ষার ওপর জোর দিয়েছে নতুন শিক্ষাক্রম। এই শিক্ষাক্রম মুখস্তনির্ভর শিক্ষাকে ফেলে শিক্ষা ব্যবস্থায় বৈপ্লবিক পরিবর্তন আনবে।’

Share this post

scroll to top
error: Content is protected !!