DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

৮০০ টাকার জন্য কুকুরের সঙ্গে বেঁধে রাখা হয় রিকশাচালককে

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ সাভারে এক রিকশাচালককে ৮০০ টাকার জন্য মারধর করে কুকুরের সঙ্গে শেকল দিয়ে বেঁধে রাখার অভিযোগ পাওয়া গেছে। আজ মঙ্গলবার সকাল ৭টা থেকে বেলা ১টা পর্যন্ত তেঁতুলঝোরা ইউনিয়নের ভরালি এলাকায় রিকশাচালক রবিউলকে পায়ে শেকল দিয়ে এক ভাঙারি ব্যবসায়ী বেঁধে রেখেছিল। পরে খবর পেয়ে তাকে উদ্ধার করে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেন সাভার ট্যানারি পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) রাসেল মোল্লা। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

ভুক্তভোগী রবিউল ইসলাম (৪০) তেঁতুলঝোড়া ইউনিয়নের ঋষিপাড়া এলাকায় পরিবার নিয়ে ভাড়া থাকেন। তিনি ঢাকার শ্যামলীতে রিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করেন। আর অভিযুক্ত মামুন তেঁতুলঝোরা ইউনিয়নের বারটেক গার্মেন্টসের পাশের একটি বাসায় থেকে ভরালি এলাকায় ভাঙারির ব্যবসা করেন।

রবিউল বলেন, 'আমি আগে ভাঙারি মালামাল বিভিন্ন স্থান থেকে সংগ্রহ করে মামুনের কাছে বিক্রি করতাম। সে সময় মামুন আমার কাছে ৮০০ টাকা পেতেন। ওই টাকার জন্য আমাকে তেঁতুলঝোড়া ইউনিয়নের কাঁঠালতলা থেকে ধরে এনে বেধড়ক মারধর করেন। পরে পায়ে শেকল পরিয়ে একটি কুকুরের সঙ্গে আমাকে বেঁধে রাখে। প্রায় ৭ ঘণ্টা বেঁধে রাখার পর পুলিশ এসে আমাকে উদ্ধার করে।'

এদিকে মামুন ঘটনার পর থেকে পলাতক রয়েছেন রিকশাচালক।

 

 

Share this post

scroll to top
error: Content is protected !!