DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

‘ছাত্রলীগের উপরে কোনো সন্ত্রাস নাই’: ছাত্রলীগের সভাপতি

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ 'ছাত্রলীগের উপরে কোনো সন্ত্রাস নাই, কোনো শক্তি নাই'  বলে মন্তব্য করেছেন শরীয়তপুরের জাজিরা উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. রুবেল বেপারী। গত রবিবার বিকেলে জাজিরা উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী জেলা আওয়ামী লীগের সহসভাপতি মোহাম্মদ ইদ্রিস ফরাজীর নির্বাচনী সভায় তিনি এই মন্তব্য করেন।

রুবেল সোমবার ওই সভার ভিডিও বক্তব্য নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেন। মুহুর্তেই তার  চার মিনিট ১০ সেকেন্ডের ওই ভিডিও ভাইরাল হয়।

ভিডিওতে রুবেল বেপারীকে বলতে শোনা যায়, 'ইদ্রিস ফরাজীর বিরুদ্ধে যিনি প্রার্থী হয়েছেন, তিনি নৌকার বিরুদ্ধে কাজ করেছেন। নৌকা প্রতীকের পক্ষে যারা কাজ করেছেন, তাদেরকে হত্যা করে তিনি মার্ডার মামলার আসামি হয়েছেন। সকলেই জানেন, তিনি নানান জায়গায় বক্তৃতায় ইদ্রিস ফরাজীর বিরুদ্ধে হুমকি-ধামকি দেন। আসলে সাধারণ মানুষ ইদ্রিস ফরাজীর পক্ষে রয়েছেন।

বক্তব্যর একপর্যায়ে রুবেল বেপারী বলেন, 'আমরা অনেকেই রাজনীতির নামে ব্যবসা করে নির্বাচনে প্রতিনিধি হয়েও রাজনীতিকে ব্যবসায় পরিণত করতে চাই। তাই এসব লোক থেকে আগামী নির্বাচনে দূরে থাকতে হবে। কোনো সন্ত্রাসী কোনো কাজে আসবে না, ছাত্রলীগের উপরে কোনো সন্ত্রাস নাই, কোনো শক্তি নাই। আমরা সাধারণ মানুষের সেবায় বিশ্বাসী। আগামী নির্বাচনে ইদ্রিস ফরাজীকে মোটরসাইকেল প্রতীকে ভোট দিয়ে তাকে জয়যুক্ত করে আমরা জাজিরাকে স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলব।'

এ ব্যাপারে জাজিরা উপজেলা ছাত্রলীগ সভাপতি রুবেল বেপারী ও চেয়ারম্যান পদপ্রার্থী ইদ্রিস ফরাজীর বক্তব্য পাওয়া যায়নি।

তবে জেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক রাসেদ উজ্জামান বলেন, 'আমি ভিডিওর ব্যাপারে কিছু জানি না। ছাত্রলীগের সম্মানহানি করার অধিকার কারও নেই। বিষয়টি আমি খতিয়ে দেখব।'

বক্তব্যের ব্যাপারে জানতে চাইলে জাজিরা উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার সাদিয়া ইসলাম লুনা বলেন, কোনো প্রার্থী বা ভোটারকে হুমকি দেওয়ার কোনো অভিযোগ পাইনি। এমন বক্তব্যর বিষয়ে আমি অবহিত নই। কোনো অভিযোগ পেলে আচরণবিধি প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Share this post

scroll to top
error: Content is protected !!