DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

এমপি আনারের ‘টুকরো মাংস’ উদ্ধার!

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনারকে কলকাতার নিউটাউনের সঞ্জীবা গার্ডেনের যে ফ্ল্যাটে খুন করা হয়েছিল সেই ফ্ল্যাটের টয়লেটের সেপটিক ট্যাংক থেকে ৪ কেজি ‘টুকরো মাংস’ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (২৮ মে) ফ্লাটের টয়লেটের সেপটিক ট্যাংকে তল্লাশি চালিয়ে ও সুয়ারেজ পাইপ ভেঙে এই মাংসগুলো উদ্ধার করা হয়। পুলিশ জানিয়েছে, মাংসগুলো এমপি আনারের কিনা সেটি যাচাই করতে ফরেনসিক ল্যাবে নেওয়া হবে।
মঙ্গলবার ভূষণ শেখ নামের এক ব্যক্তি সেপটিক ট্যাংক পরিষ্কার করার সময় ‘টুকরো মাংসগুলো’ উদ্ধার করেন। সঞ্জীবা গার্ডেনের অপর এক পরিচ্ছন্নতা কর্মী সাংবাদিকদের বলেন, ‘মাংসগুলো ছোট ছোট টুকরো করা। পানির মধ্যে থেকে সেগুলো সাদা হয়ে গেছে। আমাকে সেগুলোর প্রকার ছবি তুলতে দেয়নি।’
এর আগে ডিবি প্রধান হারুন-অর-রশিদ কলকাতা সিআইডিকে ওই ফ্ল্যাটের কমোড ও স্যুয়ারেজ লাইন ভেঙে এমপি আনারের দেহাংশের খোঁজার অনুরোধ করেন। পাশাপাশি হাতিশালা লেকও সার্চের অনুরোধ করেন তিনি।
প্রসঙ্গত, গত ১২ মে বাড়িতে চিকিৎসার কথা বলে কলকাতায় যান এমপি আনার। ওই সময় তিনি তার পুরোনো বন্ধু গোপাল বিশ্বাসের বাড়িতে উঠেন। তবে ১৪ মে তিনি নিখোঁজ হয়ে যান এবং তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।
আনোয়ারুল আজীম আনার ভারতে খুন হওয়ার ঘটনায় রাজধানীর শেরেবাংলা নগর থানায় মামলা হয়েছে। গত বুধবার সন্ধ্যায় মামলাটি করেন তার মেয়ে মুমতারিন ফেরদৌস ডরিন।

Share this post

scroll to top
error: Content is protected !!