DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

দেশে এখন আর সত্য কথা বলার মতো প্ল্যাটফর্ম নেই: রিজভী

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ এখন সত্য কথা বলার মতো প্ল্যাটফর্ম নেই বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

তিনি বলেন, বেনজির ও আজিজের কাহিনী লুকাতে পারছে না সরকার। নানা ধরনের বাস্তব সত্য কেচ্ছা কাহিনী রয়েছে যেগুলো মানুষ জানলেও ভয়ে কিছু বলতে পারছেনা। মিডিয়ার মালিকদের সরকারের কাছে বিভিন্নভাবে আত্মসমর্পণ করে থাকতে হয়। এখন সত্য কথা বলার মতো প্ল্যাটফর্ম নেই। কারণ দেশে একদলীয় শাসন চলছে। কেউ সত্য বলে সাহস পায় না।

বৃহস্পতিবার (৩০ মার্চ) দুপুরে নয়াপল্টনে ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ড্যাব) উদ্যোগে জিয়াউর রহমানের ৪৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দুস্থদের মাঝে খাবার বিতরণ কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

রিজভী বলেন, বখাটেরা আর ক্যাসিনোর মালিকরা আওয়ামী লীগ করে। আমরা এখন এক দুর্বিষহ জীবনযাপন করছি। জনগণ এক রুদ্ধশ্বাস দিনযাপন করছে।

পানির শুল্ক দশ শতাংশ বৃদ্ধির তীব্র নিন্দা জানিয়ে তিনি বলেন, পানির অপর নাম জীবন সেই পানিও আপনি খেতে পারবেন না। পানির শুল্ক ১০ শতাংশ শতাংশ বৃদ্ধি করা হয়েছে। ওয়াসা তো দুর্নীতির হিমালয়। এই ওয়াসার এমডিকে কেউ সেখান থেকে সরাতে পারে না। উনি নাকি বিদেশ থেকেও অফিস পরিচালনা করেন, এই হচ্ছে দেশের অবস্থা।

সাবেক সেনাপ্রধান জেনারেল আজিজ এবং সাবেক আইজিপি বেনজির আহমেদের কর্মকাণ্ডের সমালোচনা করে তিনি আরও বলেন, ‘২০১৫ সালে আন্দোলনের সময় এবং ২০১৮ সালের নির্বাচনের আগে জনগণকে প্রকাশ্যে হুমকি দিয়েছেন এই দুইজন।

এসময় বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরাফত আলী সপুসহ ড্যাবের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Share this post

scroll to top
error: Content is protected !!