DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

কুমিল্লায় গুলি-ককটেল বিস্ফোরণ, ছাত্রদল নেতা আহত

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃকুমিল্লা নগরীতে মাইক্রোবাস থেকে গুলি ও ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় গুলিবিদ্ধ হয়েছেন ফখরুল ইসলাম তুহিনের এক ছাত্রদল নেতা। তিনি নগরীর ২২ নম্বর ওয়ার্ড ছাত্রদলের আহ্বায়ক। গতকাল রোববার রাত ১১টার দিকে এ ঘটনা ঘটে। তাকে উদ্ধার কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আজ সোমবার (৩ জুন) দুপুরে কুমিল্লা কোতোয়ালি মডেল থানায় একটি মামলা হয়েছে।

প্রত্যক্ষদর্শী কয়েকজন জানান, কুমিল্লা নগরীর লাকসাম সড়‌কের রামঘাটলা পৌর মার্কেটের সামনে একটি মাইক্রোবাস থেকে একটানা ৮-১০ রাউন্ড গু‌লি করে কয়েকজন যুবক। এরপর ককটেল বিস্ফোরণ করে। এসময় সাধারণ মানুষ দিগ্বিদিক ছুটতে থাকেন। মুহূর্তেই কান্দিরপাড় থেকে টমছমব্রিজ সড়ক থমকে যায়। মানুষজন দৌড়ে গিয়ে নিরাপদ জায়গায় আশ্রয় নেওয়ার চেষ্টা করেন। প্রায় দুই মিনিট পর পরিস্থিতি শান্ত হয়। গোলাগুলি করা একটি গ্রুপ এরই মধ্যে অস্ত্রের মহড়া দি‌য়ে বিপরীত পা‌শের ভিক্টোরিয়া কলেজের গলি দিয়ে চলে যায়।

কুমিল্লা মহানগর বিএনপির সদস্য সচিব ইউসুফ মোল্লা টিপু বলেন, গত রমজানে কুমিল্লা দক্ষিণ জেলা যুবদলের সদস্যসচিব ফরিদ উদ্দিন শিবলুর মাথা পাঠান মহানগর যুবদলের যুগ্ম আহ্বায়ক রিয়াদ উদ্দিন রিয়াদ। এ ঘটনায় রিয়াদকে দল থেকে বহিষ্কার করা হয়। রোববার তার বহিষ্কারাদেশ প্রত্যাহারের পর সে কান্দিরপাড়ে আনন্দ মিছিল করছিল। এটি নিয়ে শিবলুর সাথে তার ঝামেলা বাধে। এরপর গোলাগুলির ঘটনা ঘটে। আমরা দেরিতে বিষয়টি জানতে পারি। আগে জানলে ঘটনাটি মিটমাট করে দিতাম।

কুমিল্লার কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ হোসেন জানান, গোলাগুলির ঘটনায় মারামারি ও বিস্ফোরক আইনে একটি মামলা হয়েছে। চম্পকনগর এলাকার কবির হোসেন মামলাটি করেছেন। এ ঘটনায় আটজনকে এজাহারনামীয় ও ১০-১৫ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে। আমরা বিষয়টি খতিয়ে দেখছি।

Share this post

scroll to top
error: Content is protected !!