DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

৭১ টিভি ও সমকালকে তাসকিনের আইনি নোটিশ

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ টি-টোয়েন্টি বিশ্বকাপে ঘুমকাণ্ড নিয়ে সংবাদ প্রকাশের জেরে ৭১ টিভি ও দৈনিক সমকালবে আইনি নোটিশ পাঠিয়েছেন বাংলাদেশের পেসার তাসকিন আহমেদ।

সম্প্রতি শেষ হওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশের পারফরম্যান্সকে ছাপিয়ে গিয়েছিল তাসকিন আহমেদের ঘুমকাণ্ড। বিষয়টি নিয়ে সংবাদ প্রকাশ জেরেই এই আইনি নোটিশের ঘটনা ঘটল।

জানা যায়, সমকাল ও একাত্তর টেলিভিশনের খেলা বিষয়ক প্রোগ্রাম ‘খেলাযোগ’কে ভিন্ন দুটি আইনি নোটিশ পাঠিয়েছেন তাসকিন। জাতীয় দলের সহ-অধিনায়কের পক্ষ থেকে নোটিশটা পাঠান সুপ্রিম কোর্টের আইনজীবী জোবায়ের মোহাম্মদ আওরঙ্গজেব।

সমকালকে পাঠানো নোটিশে সম্পাদক আলমগীর হোসেন, প্রকাশক আবুল কালাম আজাদ এবং স্টাফ রিপোর্টার সিকান্দার আলীর নাম উল্লেখ করা হয়েছে। নোটিশে বলা হয়, গত ৩ জুলাই দৈনিক সমকালে প্রকাশিত ‘তাসকিনের ঘুম এবং বমিকাণ্ড’ শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়। যেখানে বিশেষ পানীয়র কথা বলা হয়েছিল।

তাসকিনের দাবি সংবাদটি মিথ্যা এবং মানহানিকর। আগামী ৭ দিনের মধ্যে এ বিষয়ে ক্ষমা প্রার্থনা করে একটি সংবাদ প্রচার করতে হবে। না হলে আইনি পদক্ষেপের পাশাপাশি ক্ষতিপূরণ চাইবেন।

আর খেলাযোগকে পাঠানো আইনি নোটিশে মূল প্রতিষ্ঠান একাত্তর মিডিয়া লিমিটেড, জেনারেল ম্যানেজার ও হেড অব অপারেশন্স এটিএম নজুরুল ইসলাম, সিনিয়র নিউজ এডিটর আরিফুর রহমান ও রিপোর্টার সাইফুল রুপকের নাম উল্লেখ করা হয়।

খেলাযোগকেও ৭ দিনের মধ্যে ক্ষমা প্রার্থনা করে একটি সংবাদ প্রচারের আহবান জানানো হয়েছে। অন্যথায় তাদের বিরুদ্ধেও আইনি পদক্ষেপ ও ক্ষতিপূরণ চাইবেন তাসকিন।

Share this post

scroll to top
error: Content is protected !!