DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

পুলিশের গুলিতে নিহত বিএনপি নেতার পরিবারকে বাড়ি নির্মাণ করে দিচ্ছেন তারেক রহমান

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ পুলিশের গুলিতে নিহত বিএনপি নেতা গোলাম রব্বানীর পরিবারকে বাড়ি নির্মাণ করে দিচ্ছেন দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। আজ রবিবার ‘আমরা বিএনপি পরিবার’ সেলের ব্যানারে নীলফামারী জেলার লক্ষীচাপ ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক গোলাম রব্বানীর পরিবারের জন্য ঘরের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়।

জানা গেছে, লক্ষীচাপ ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক গোলাম রব্বানীকে ২০১৪ সালের ১৮ জানুয়ারি পুলিশের সাথে কথিত বন্দুকযুদ্ধের ঘটনা নিহত দেখানো হয়। এরপর থেকেই এ পরিবারের দায়িত্ব তুলে নেন দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। এই দায়িত্ব থেকেই এবার তিনি গোলাম রব্বানীর পরিবারের জন্য বাড়ি নির্মাণ করে দিচ্ছেন।

বাড়ির ভিত্তিপ্রস্তর স্থাপনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিএনপির রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আসাদুল হাবিব দুলু, বিএনপির রংপুর বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক, অধ্যাপক আমিনুল ইসলাম, ‘আমরা বিএনপি পরিবার’-এর উপদেষ্টা ইঞ্জিনিয়ার আশরাফ উদ্দিন, আহ্বায়ক ও বিএনপি মিডিয়া সেলের সদস্য আতিকুর রহমান রুমন, সদস্য মাসুদ রানা লিটন, নীলফামারী জেলা বিএনপির আহ্বায়ক আ খ ম আলমগীর সরকার, সদস্যসচিব মো. জহুরুল আলম, রংপুর জেলা ছাত্রদলের সভাপতি মারুফ পারভেজ প্রিন্স প্রমুখ।

নিহত গোলাম রব্বানীর স্ত্রী বাড়ি পেয়ে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এছাড়া ‘আমরা বিএনপি পরিবার’-এর আহ্বায়ক আতিকুর রহমান রুমন স্থানীয় বিএনপি এবং অঙ্গসংগঠনের নেতা-কর্মীদের সাথে নিয়ে গোলাম রব্বানী ও আতিকের কবর জিয়ারত করেন।

জানা গেছে, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে ‘আমরা বিএনপি পরিবার’ সেলের মাধ্যমে সারাদেশে গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনে ক্ষতিগ্রস্ত পরিবারের জন্য ঘর নির্মাণ, মাসিক শিক্ষা বৃত্তি প্রদানসহ বিভিন্ন সহায়তামূলক কাজ শুরু হয়েছে।

Share this post

scroll to top
error: Content is protected !!