DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

পরিচয় মিলল শিক্ষার্থীদের দিকে অস্ত্র তাক যুবকের

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ কোটা সংস্কার আন্দোলনকারীদের ওপর আগ্নেয়াস্ত্র তাক করা যুবকের পরিচয় পাওয়া গেছে। তার নাম হাসান মোল্লা। তিনি ঢাকা কলেজ ছাত্রলীগের সাবেক নেতা এবং আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি অ্যাডভোকেট মোল্লা মোহাম্মদ আবু কাউছারের ভাগ্নে (বোনের ছেলে)।

নির্ভরযোগ্য বিভিন্ন সূত্র থেকে জানা যায়, ঢাকা বিশ্ববিদ্যালয়ে আন্দোলনরত শিক্ষার্থীদের দিকে আগ্নেয়াস্ত্র তাক করা হাসান মোল্লা ছাত্রলীগের সোহাগ-জাকির কমিটির সময় কেন্দ্রীয় সংসদের সহসম্পাদক ছিলেন। তিনি ঢাকা কলেজের ২০০৭-৮ শিক্ষাবর্ষ ও আখতারুজ্জামান ইলিয়াস হলের আবাসিক শিক্ষার্থী ছিলেন।

গতকাল সোমবার (১৫ জুলাই) কোটা সংস্কার আন্দোলনকারীদের সঙ্গে ছাত্রলীগ নেতাকর্মীদের দফায় দফায় সংঘর্ষ হয়। এতে ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) এলাকা রণক্ষেত্রে পরিণত হয়। এরই মধ্যে আন্দোলনরত শিক্ষার্থীদের দিকে আগ্নেয়াস্ত্র তাক করা এক যুবকের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

হাসান মোল্লার বাড়ি গোপালগঞ্জ। তিনি বর্তমানে ঠিকাদারি করেন। পিডব্লিউসহ নানা জায়গায় ঠিকাদারি করে বেশ টাকা পয়সা কামিয়েছেন। এ ছাড়া হাসান মোল্লার ঘনিষ্ঠ একটি সূত্রও ছবিটি দেখে নিশ্চিত করেছেন , তিনি হাসান মোল্লা।  

এদিকে, মোল্লা আবু কাউছারও সংবাদমাধ্যমের কাছে ছবির যুবকের পরিচয় নিশ্চিত করেছেন। তিনি বলেন, হাসান মোল্লা আমার ভাগিনা।

এ বিষয়ে কথা বলতে বেশ কয়েকটি নাম্বার সংগ্রহ করে তার সঙ্গে যোগাযোগের চেষ্টা করে। কিন্তু নাম্বারগুলো বন্ধ থাকায় যোগাযোগ করা সম্ভব হয়নি। এই বিষয়ে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) যুগ্ম কমিশনার বিপ্লব কুমার সরকারের সঙ্গে যোগাযোগ করেও কোনো বক্তব্য পাওয়া যায়নি।

Share this post

scroll to top
error: Content is protected !!