DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

বিএনপির জাতীয় ঐক্যের ডাকে ১২ দলীয় জোটের সংহতি

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ সরকার পতনের ন্যূনতম একদফা দাবিতে বিএনপির জাতীয় ঐক্যের আহ্বানে সংহতি জানিয়েছে ১২ দলীয় জোট। বিএনপির নেতৃত্বে সব গণতান্ত্রিক শক্তির প্রতি জাতীয় ঐক্য গঠনের আহ্বান জানান ১২ দলীয় জোটপ্রধান এবং জাতীয় পার্টির চেয়ারম্যান মোস্তফা জামাল হায়দার। আজ রবিবার এক বিবৃতিতে তিনি এই আহ্বান জানান।

বিবৃতিতে মোস্তফা জামাল হায়দার বলেন, জাতির এই ক্রান্তিলগ্নে আমাদের ঐক্যবদ্ধ হওয়া ছাড়া আর কোনো উপায় নাই। বাম-ডান সব রাজনৈতিক দল, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন এবং ব্যক্তি ও শক্তি একত্রিত হলে লুণ্ঠিত গণতন্ত্র ও ভোটাধিকার পুনরুদ্ধার, অধিকারহীন জনগণ ও জাতির মুক্তি সম্ভব। আসুন সবাই একত্রিত হই, অবৈধ, ফ্যাসিস্ট, খুনি হাসিনা সরকারের পতনের একদফা দাবিতে সোচ্চার হই, জাতীয় ঐক্যের মাধ্যমে দেশ ও জাতির মুক্তি ত্বরান্বিত করি।’

বিবৃতিতে মোস্তফা জামাল হায়দার ছাড়া স্বাক্ষর করেন জোটের মুখপাত্র বাংলাদেশ এলডিপির মহাসচিব শাহাদাত হোসেন সেলিম, জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের মহাসচিব মুফতি গোলাম মহিউদ্দিন ইকরাম, বিকল্পধারা বাংলাদেশের চেয়ারম্যান নুরুল আমিন বেপারী, জাতীয় গণতান্ত্রিক পার্টির (জাগপা) সহসভাপতি রাশেদ প্রধান, বাংলাদেশ জাতীয় দলের ভাইস চেয়ারম্যান মো. সারওয়ার আলম, বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান লায়ন ফারুক রহমান, বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারম্যান শামসুদ্দিন পারভেজ, ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান আব্দুর রকিব, ইসলামিক পার্টির মহাসচিব আবুল কাশেম, নয়া গণতান্ত্রিক পার্টির সভাপতি মাস্টার এম এ মান্নান ও প্রগতিশীল জাতীয়তাবাদী দলের চেয়ারম্যান ফিরোজ মোহাম্মদ লিটন।

Share this post

scroll to top
error: Content is protected !!