DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

ডিবি থেকে সরানো হলো হারুনকে

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) অতিরিক্ত কমিশনার থেকে বদলি করা হয়েছে হারুন অর রশীদকে। তাকে বদলি করে ডিএমপির অতিরিক্ত কমিশনার (ক্রাইম) হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে। আজ বুধবার (৩১ জুলাই) সন্ধ্যায় তাকে বদলি করা হয়েছে বলে ডিএমপির একজন কর্মকর্তা জানিয়েছেন।

এদিকে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) নতুন প্রধানের দায়িত্ব দেওয়া হয়েছে ঢাকা মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার আশরাফুজ্জামানকে। এর আগে ডিএমপির অতিরিক্ত কমিশনার লজিস্টিক অ্যান্ড ফিনান্স প্রকিউরমেন্ট শাখার দায়িত্বে ছিলেন তিনি।

সম্প্রতি বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ছয় সমন্বয়কের সঙ্গে খাবার খাওয়ার ছবি নিজের ফেসবুক পেজে পোস্ট করেন ডিবিপ্রধান হারুন অর রশীদ। বিষয়টি নিয়ে তার সমালোচনা করেন ক্ষমতাসীন আওয়ামী লীগের নেতৃত্বাধীন ১৪ দলীয় জোটের নেতারা। তারা বলেছেন, হারুনের কর্মকাণ্ড নিয়ে সরকারের সমালোচনা করেছেন হাইকোর্ট, যা দেশে-বিদেশে সমালোচনার জন্ম দিচ্ছে।

এছাড়া হারুন অর রশীদের সাম্প্রতিক কর্মকাণ্ডে নানা সমালোচনার তৈরি করে। এই প্রেক্ষাপটে গত কয়েক দিন থেকে গোয়েন্দা পুলিশের প্রধানের পদ থেকে হারুনকে সরিয়ে দেওয়ার বিষয়ে আলোচনা হচ্ছিল।

Share this post

scroll to top
error: Content is protected !!