DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

আন্দোলনে নিহত ফ্রিল্যান্সার মুগ্ধকে নিয়ে ফাইভআরের শোক প্রকাশ

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ ফ্রিল্যান্সার মীর মাহফুজুর রহমান মুগ্ধের মৃত্যুতে শোক প্রকাশ করেছে জনপ্রিয় অনলাইন মার্কেটপ্লেস (আউটসোর্সিংয়ের কাজ দেয়া–নেয়ার ওয়েবসাইট) ফাইভআর।

আজ বুধবার (৩১ জুলাই) সন্ধ্যায় নিজেদের ভেরিফায়েড ফেসবুক পেজে এক শোকবার্তা প্রকাশ করেছে ফাইভআর কর্তৃপক্ষ।

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালে রাজধানীর উত্তরার আজমপুরে সংঘর্ষে গত ১৮ জুলাই গুলিবিদ্ধ হয়ে মারা যান বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের (বিইউপি) শিক্ষার্থী মুগ্ধ। মুগ্ধ পড়াশোনার পাশাপাশি ফাইভআরে বিভিন্ন কাজ করতেন। 

ফাইভআরের শোকবার্তা। 

শোকবার্তায় ফাইভআর বলেছে, আমরা আমাদের ফাইভআর পরিবারের একটি ক্ষতির কথা জানতে পেরেছি। গত সপ্তাহে মা-বাবা ও দুই ভাইকে রেখে মারা গেছেন মীর মাহফুজুর রহমান মুগ্ধ। মীর একজন প্রতিভাবান বিপণনকর্মী ছিলেন, যিনি এসইও (সার্চ ইঞ্জিন অপটিমাইজেশন) ও সামাজিক যোগাযোগমাধ্যমে তার দক্ষতার মাধ্যমে ফাইভআরে একটি সফল ব্যবসা গড়ে তুলেছিলেন। তার চেয়েও বেশি, তিনি ছিলেন একজন উৎসুক ভ্রমণকারী, মেধাবী ফুটবলার, স্কাউট ও সত্যিকারের মানবিক ব্যক্তি।

জানা যায়, পড়াশোনার পাশাপাশি একজন ফুটবল খেলোয়াড়, গায়ক, গিটারবাদক ও দক্ষ সংগঠক হিসেবে বেশ সুনাম ছিল মুগ্ধর। তিনি ছিলেন স্কাউটের ইউনিট লিডার। শ্রেষ্ঠ সংগঠক হিসেবে বাংলাদেশ স্কাউটস থেকে ‘ন্যাশনাল সার্ভিস অ্যাওয়ার্ড’ও পেয়েছিলেন মুগ্ধ।

Share this post

scroll to top
error: Content is protected !!