DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

দেয়াল টপকে ‘পালিয়েছেন’ ডিবির হারুন

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের সাবেক প্রধান মোহাম্মদ হারুন অর রশিদ হযরত শাহজালাল বিমানবন্দর দিয়ে পালানোর সময় গ্রেপ্তার হয়েছেন বলে শোনা যাচ্ছে। তবে এই খবরের সত্যতা নিশ্চিত করতে পারেনি কেউ। এর আগে তিনি পুলিশ সদর দপ্তরের দেয়াল টপকে পালিয়ে যান। গতকাল সোমবার (৫ আগস্ট) দুপুরে এ ঘটনা ঘটে।

পুলিশ সদর দপ্তরের একটি সূত্রের বরাতে দৈনিক যুগান্তরের অনলাইন সংস্করণের এক প্রতিবেদনে বলা হয়েছে, শেখ হাসিনার দেশত্যাগের খবর জানার পর শাহবাগে লোকজনের সংখ্যা বাড়তে থাকে। এর আগে হারুন দিনভর পুলিশ প্রধানের সঙ্গেই ছিলেন। কিন্তু হাসিনার দেশত্যাগের খবর পাওয়ার পর থেকে ওয়্যারলেসে তিনি কোনো নির্দেশনা দেননি। শেষে দুপুরে ডিবির হারুন পুলিশ সদর দপ্তর থেকে পালিয়ে যান। তিনি পুলিশ সদর দপ্তরের পূর্ব পাশে থাকা সিটি করপোরেশনের সীমানা দেয়াল টপকে সিভিল বেশে বেরিয়ে যান।

আরেকটি সূত্র জানিয়েছে, হারুন পুলিশ সদর দপ্তর থেকে বের হয়ে সোজা চলে যান হযরত শাহজালাল বিমানবন্দরে। সেখান থেকে পালানোর চেষ্টা করেন। কিন্তু তিনি ব্যর্থ হন। এ সময় সেনা সদস্যরা তাকে আটক করেন। তবে সেখান থেকে তাকে কোথায় নেওয়া হয়েছে তা জানা যায়নি। যদিও এই খবরের সত্যতা বাংলা আউটলুকের পক্ষে স্বতন্ত্রভাবে যাচাই করা সম্ভব হয়নি।

Share this post

scroll to top
error: Content is protected !!