DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে নিহত শহীদ পরিবারের পাশে বিএনপি

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ডাকে ছাত্র-জনতার গণঅভ্যুত্থান চলাকালে পুলিশ, আইনশৃংখলা বাহিনী ও আওয়ামী লীগের ক্যাডারদের গুলিতে নিহত শহীদ পরিবারের পাশে দাঁড়িয়েছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি।

কুমিল্লা:

তারেক রহমানের নির্দেশনায় গতকাল রবিবার কুমিল্লায় ছাত্র-জনতার আন্দোলনের সময় পুলিশের গুলিতে নিহত শহীদ হামিদুর রহমান মজুমদারের (সাদমান) স্মরণ সভায় ও তাঁর কবর জিয়ারত করেন বিএনপির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব শহীদউদ্দিন চৌধুরী এ্যানি।

লক্ষ্মীপুর:

গত শনিবার ফ্যাসিস্ট হাসিনা সরকারের পদত্যাগের দাবিতে লক্ষ্মীপুরে ছাত্র-জনতার আন্দোলনে শহীদদের পরিবারের সার্বিক খোঁজখবর ও তাঁদের আত্মার মাগফিরাতের কামনায় কবর জিয়ারত করেন  যুগ্ম মহাসচিব শহীদউদ্দিন চৌধুরী এ্যানি।

বরিশাল:

গতকাল রবিবার বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিক্ষোভে ঢাকার সাউথইস্ট বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্র, বরিশাল জেলার বাবুগঞ্জ  উপজেলার সন্তান বীর শহীদ রাকিবুল হোসেন রাজিবের কবর জিয়ারত এবং শোকসন্তপ্ত পরিবারকে সমবেদনা জ্ঞাপন করেন বিএনপির যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ। এসময় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ দলের সর্বস্তরের নেতৃবৃন্দ শহীদ রাজিবের পরিবারের পাশে থাকবেন বলে আশ্বস্ত করেন তিনি।

ময়মনসিংহ (ত্রিশাল):

গতকাল রবিবার ছাত্র-জনতার গণআন্দোলনে নিহত শহীদ ইনতেশারের কবর জিয়ারত ও পরিবারের সাথে সাক্ষাৎ করেছেন এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে সমবেদনা জানান বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ এমরান সালেহ প্রিন্স।

সিলেট:

গতকাল রবিবার আওয়ামী লীগ স্বৈরাচার বিরোধী গণঅভ্যুত্থানে বিয়ানিবাজার শহীদ তারেক আহমেদের পরিবারের সাথে দেখা করে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমানের পক্ষ থেকে সমবেদনা জানান সিলেট জেলা বিএনপির নেতৃবৃন্দ এবং নিহত সাংবাদিক তুরাবের কবর জিয়ারত করে তার মাগফিরাতের জন্য দোয়া করা হয়।

রংপুর:

ছাত্র-জনতার গণঅভ্যুত্থানের সময় নিহত রংপুর জেলার পীরগঞ্জ উপজেলার ১০ নম্বর শানেরহাট ইউনিয়নের পাহাড়পুর প্রথমডাঙ্গা গ্রামের রেজাউল করিমের ছেলে গার্মেন্টস কর্মী শহীদ সোহাগ মিয়ার পরিবারের সাথে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষে সৌজন্য সাক্ষাৎ করে আর্থিক অনুদান প্রদান ও তাঁর রুহের মাগফেরাত কামনায় কবর জিয়ারত করে দোয়া করা হয়েছে। এসময় উপস্থিত ছিলেন রংপুর জেলা বিএনপির আহ্বায়ক মো. সাইফুল ইসলামসহ স্থানীয় বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

Share this post

scroll to top
error: Content is protected !!