DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

শপথ নিলেন অন্তর্বর্তী সরকারের আরও ৪ উপদেষ্টা

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  অন্তর্বর্তীকালীন সরকারের আরও চারজন উপদেষ্টা শপথ নিয়েছেন। আজ শুক্রবার (১৬ আগস্ট) বিকাল ৪টায় বঙ্গভবনে তাদের শপথ পড়ান রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন।

শপথ নেওয়া চার উপদেষ্টা হলেন- অর্থনীতিবিদ ওয়াহিদ উদ্দিন মাহমুদ, সাবেক মন্ত্রিপরিষদ সচিব আলী ইমাম মজুমদার, সাবেক সেনা কর্মকর্তা জাহাঙ্গীর আলম ও সাবেক সচিব মুহাম্মদ ফাওজুল কবির খান।

এ সময় প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূসসহ আরও কয়েকজন উপদেষ্টা, প্রধান উপদেষ্টার বিশেষ সহকারী, তিন বাহিনীর প্রধান, বেসামরিক ও সামরিক ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এর আগে তিন দফায় অন্তর্বর্তী সরকারের ১৭ উপদেষ্টা শপথ গ্রহণ করেন। এর মধ্যে ৮ আগস্ট শপথ নেন প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূসসহ ১৪ উপদেষ্টা। ঢাকা ও দেশের বাইরে থাকায় তিন উপদেষ্টা সেদিন শপথ নেননি। পরদিন শুক্রবার প্রধান উপদেষ্টা এবং অন্যান্য উপদেষ্টাদের দপ্তর বণ্টন করে প্রজ্ঞাপন জারি করে মন্ত্রিপরিষদ বিভাগ।

পরে ১১ আগস্ট শপথ নেন উপদেষ্টা সুপ্রদীপ চাকমা ও বিধান রঞ্জন রায় আর ১৩ আগস্ট শপথ নেন আরেক উপদেষ্টা ফারুক-ই-আজম। নতুন চারজন উপদেষ্টা শপথ নেওয়ায় অন্তর্বর্তী সরকারের সদস্য সংখ্যা দাঁড়ালো ২১ জনে।

Share this post

scroll to top
error: Content is protected !!