DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

বিএনপির স্থায়ী কমিটির সদস্য হলেন মেজর হাফিজ ও ডা. জাহিদ

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ বিএনপির নীতিনির্ধারণী ফোরাম জাতীয় স্থায়ী কমিটিতে দলটির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ ও ডা. এ জেড এম জাহিদ হোসেনকে অন্তর্ভুক্ত করা হয়েছে।

আজ শুক্রবার (১৬ আগস্ট) দুপুরে রাজধানীর নয়াপল্টনের দলীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেছেন বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

তিনি জানান, ২০১৬ সালে বিএনপির ষষ্ঠ জাতীয় কাউন্সিল অনুষ্ঠিত হয়। ওই কাউন্সিলে কাউন্সিলরদের সর্বসম্মতিক্রমে বিএনপি চেয়ারপারসনকে জাতীয় নির্বাহী কমিটি এবং অন্যান্য যে কমিটি গঠনে ক্ষমতা দেওয়া হয়েছিল, সেই ক্ষমতাবলে বিএনপির সর্বোচ্চ নীতিনির্ধারণী জাতীয় স্থায়ী কমিটিতে দুইজনকে অন্তর্ভুক্ত করা হয়েছে। তারা হলেন, দলের ভাইস চেয়ারম্যান মেজর (অব) হাফিজ উদ্দিন আহমেদ এবং ডা. এ জেড এম জাহিদ হোসেন।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ স্থায়ী কমিটিতে রয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ড. খন্দকার মোশাররফ, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, আব্দুল মঈন খান, নজরুল ইসলাম খান, আমির খসরু মাহমুদ চৌধুরী, সালাউদ্দিন আহমেদ, বেগম সেলিমা রহমান, ইকবাল হাসান মাহমুদ টুকু, মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ এবং অধ্যাপক ডা. এ জেড এম জাহিদ হোসেন।

Share this post

scroll to top
error: Content is protected !!