DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

ইইউ পাচার হওয়া দেশের টাকা ফেরত আনতে সাহায্য করবে: আমীর খসরু

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ ইউরোপীয় ইউনিয়ন (ইইউ) বিদেশে যে টাকা পাচার হয়েছে তা দেশে ফেরত আনতে সহযোগিতা করবে বলে জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী। আজ সোমবার (১৯ আগস্ট) সকালে গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে ইউরোপীয় ইউনিয়নের (ইইউ) ভারপ্রাপ্ত রাষ্ট্রদূত বার্নাড স্পানিয়ের সঙ্গে বৈঠকের পর আমীর খসরু সাংবাদিকদের এ কথা জানান।

মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সঙ্গে বৈঠক করেন ইউরোপীয় ইউনিয়নের (ইইউ) ভারপ্রাপ্ত রাষ্ট্রদূত বার্নাড স্পানিয়ের। বৈঠকে বিএনপি মহাসচিবের সঙ্গে দলের স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী ও সাংগঠনিক সম্পাদক শ্যামা ওবায়েদ উপস্থিত ছিলেন। ঘণ্টাব্যাপী চলা বৈঠকে দেশের সার্বিক পরিস্থিতি, অর্থনৈতিক অবস্থা, আগামী নির্বাচন, দেশ থেকে পাচারকৃত অর্থ ফিরিয়ে আনা প্রভৃতি বিষয় নিয়ে আলোচনা হয়েছে।

আমীর খসরু সাংবাদিকদের এক প্রশ্রের জবাবে বলেন, বিভিন্ন সোর্স থেকে বলা হচ্ছে বিদেশে ১০০ বিলিয়ন ডলার পাচার হয়েছে। এসব টাকা বাংলাদেশে ফেরত আনার ব্যাপারে আলোচনা হয়েছে। আমরা সাজেস্ট করেছি, সবাই মিলে এটার জন্য কাজ করতে হবে। ইউরোপীয় ইউনিয়ন এ ব্যাপারে সহযোগিতা করতে রাজি আছে।’

Share this post

scroll to top
error: Content is protected !!