DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

চাঁপাইনবাবগঞ্জে বিস্ফোরণ-লুটপাটের অভিযোগ পুলিশের ডিআইজি ও তার দুই ভাইসহ ৩৯ জনের নামে মামলা

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ চাঁপাইনবাবগঞ্জে বিস্ফোরণ-লুটপাটের অভিযোগে পুলিশের ঢাকা রেঞ্জের সাবেক ডিআইজি ( বর্তমানে রাজশাহী পুলিশ একাডেমিতে ডিআইজি ) সৈয়দ নুরুল ইসলাম ও তার দুই ভাইসহ ৩৯ জনের নামে আদালতে মামলা করা হয়েছে। আজ মঙ্গলবার শিবগঞ্জ উপজেলার নামোসুন্দরপুর-ঝাপড়াপাড়ার বাবুল আলীর স্ত্রী হিরা বেগম চাঁপাইনবাবগঞ্জের জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট তৃতীয় আদালতে এই মামলাটি করেন।

আজ সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেন বাদীর আইনজীবী রবিউল হক দোলন। তিনি বলেন, আদালতের বিচারক জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট তৌহিদুজ্জামান মামলাটি আমলে নিয়ে পিবিআইকে তদন্তের নির্দেশ দিয়েছেন।

মামলায় অন্য আসামিরা হলেন ডিআইজির দুই ভাই শিবগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, শিবগঞ্জ পৌরসভার সাবেক মেয়র সৈয়দ মনিরুল ইসলাম এবং শিবগঞ্জ থানার সাবেক ওসি সাজ্জাদ হোসেন, গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক আসগর আলী, শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম টুটুল খান।

মামলায় অভিযোগ করা হয়, গত ১৭ এপ্রিল সাবেক ডিআইজি সৈয়দ নুরুল ইসলাম ও তার ভাইদের নির্দেশে অন্য আসামিরা হিরা বেগমের বাড়িতে হামলা চালান। এ সময় ককটেল বিস্ফোরণ করে আতঙ্ক সৃষ্টি করে বাড়িঘরে ভাঙচুর ও লুটপাট করেন। একই সময় আশেপাশের আরও কয়েকজনের বাড়িতে হামলা লুটপাট করেন তারা। এতে ২৮ লাখ ৪০ হাজার টাকর ক্ষতি হয়। আসামিরা পুলিশের শীর্ষ কর্মকর্তা ও প্রভাবশালী হওয়ায় মামলা করতে দেরি হয়েছে বলেও আরজিতে উল্লেখ করা হয়।

Share this post

scroll to top
error: Content is protected !!