DMCA.com Protection Status
title="শোকাহত

চট্টগ্রামের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবী আলহাজ্ব হাবিবুর রহমান ভূঁইয়ার ইন্তেকাল

চট্টগ্রামের বিশিষ্ট ব্যবসায়ী এবং সমাজসেবী আলহাজ্ব হাবিবুর রহমান ভূঁইয়া গত ২৪ শে সেপ্টেম্বর ২০২৪, চট্টগ্রামের একটি ক্লিনিকে ইন্তেকাল করেছেন, ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯০ বছর।  তিনি পাকিস্তানের  বিশিষ্ট ব্যবসায়ী,দানবীর,  তদানীন্তন পূর্ব পাকিস্তান আমলে  ব্রাহ্মণবাড়িয়া ৪(কসবা- আখাউড়া) আসনে মুসলিম লীগের টিকিটে  নির্বাচিত সংসদ  সদস্য  মরহুম নুরুল ইসলাম ভূঁইয়া জ্যেষ্ঠ পুত্র ছিলেন ।

মরহুম  হাবিবুর রহমান ভূঁইয়া  ইস্টার্ন মটরস লিমিটেডের একজন পরিচালক , চট্টগ্রাম সমাজকল্যাণ পরিষদের সভাপতি  এবং সুগন্ধা আবাসিক এলাকা কল্যাণ সমিতির দীর্ঘদিনের সভাপতি ছিলেন।এছাড়াও জীবদ্দশায় তিনি বহু দাতব্য প্রতিষ্ঠানের সাথে জড়িত ছিলেন।

মৃত্যুকালে তিনি তিন পুত্র এবং একমাত্র কন্যা সন্তান রেখে গেছেন।
 

তার জ্যেষ্ঠ পুত্র কানাডা প্রবাসী  ক্যাপ্টেন (অব:) মারুফুর রহমান রাজু,বাংলা ভাষায়  বহুল প্রচারিত দৈনিক প্রথম বাংলাদেশ ডট নেট পত্রিকার  সম্পাদক, একজন মিডিয়া ব্যক্তিত্ব  এবং বিএনপি নেতা।  
তার কনিষ্ঠ ভাইদের প্রতিষ্ঠিত  উত্তরা গ্রুপ অফ কোম্পানিজ বাংলাদেশের অন্যতম স্বনামধন্য  ব্যবসায়ীক গোষ্ঠী।

গত ২৫শে সেপ্টেম্বর ২০২৪ বুধবার, বাদ জোহর চট্টগ্রামের পাঁচলাইশ এলাকার  মক্কী মসজিদে তাঁর নামাজের জানাজা অনুষ্ঠিত হয় এবং পাঁচলাইশ কবরস্থানে  তাঁর দাফন সম্পন্ন হয়।

মরহুম হাবিবুর রহমান ভূঁইয়ার পরিবারের পক্ষ থেকে সকলের কাছে তার রুহের মাগফিরাতে  দোয়া কামনা করা হয়েছে।

Share this post

scroll to top
error: Content is protected !!