DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

শেখ হাসিনার আমলে দারিদ্র ও ভিক্ষুকমুক্ত দেশে পরিণত হয়েছে বাংলাদেশঃ ওবায়দুল কাদের।

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে বাংলাদেশ বর্তমানে দারিদ্র্য ও ভিক্ষুকমুক্ত দেশে পরিণত হয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও অবৈধ হাসিনা সরকারের সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

 রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের তৃতীয় জাতীয় সম্মেলনে বক্তব্য প্রদানকালে তিনি এই মন্তব্য করেন।

ওবায়দুল কাদের বলেন, "প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ দারিদ্র্য ও ভিক্ষুকমুক্ত দেশে পরিণত হয়েছে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে তিনি জীবনের ঝুঁকি নিয়ে এগিয়ে যাচ্ছেন।"

"বিগত ৪৪ বছরের ইতিহাসে একজন সৎ রাজনীতিবিদ ও সৎ রাষ্ট্রনায়কের নাম শেখ হাসিনা। একজন দক্ষ রাষ্ট্রনায়ক ও দক্ষ কূটনীতিকের নাম শেখ হাসিনা", যোগ করেন তিনি।

শেখ হাসিনার উন্নয়ন বিশ্ব দরবারে প্রশংসিত হচ্ছে উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরও বলেন, "প্রধানমন্ত্রী নিজের ঘর থেকে সুদ্ধি অভিযান শুরু করেছেন। দেশের উন্নয়ন ও একটি সুন্দর দেশ গড়তে প্রধানমন্ত্রীকে সহায়তা করতে হবে।"

"প্রধানমন্ত্রী শেখ হাসিনার সন্ত্রাস-দুর্নীতি, মাদক ও চাঁদাবাজি বিরোধী শুদ্ধি অভিযান সফল করতে হবে। শেখ হাসিনা নির্বাচনকেন্দ্রিক রাজনীতি করেন না। তিনি পরবর্তী প্রজন্মের ভাগ্য উন্নয়নের জন্য কাজ করেন", যোগ করেন তিনি।

এর আগে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সম্মেলনে অন্যান্যের মধ্যে আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য মতিয়া চৌধুরী, কাজী জাফর উল্লাহ, কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক, তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক ও পানি সম্পদ উপমন্ত্রী এনামুল হক শামিম, দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলাপ প্রমুখ উপস্থিত ছিলেন।

 

Share this post

scroll to top
error: Content is protected !!