DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

নতুন কর্মসূচি দিল ছাত্রদল

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৪৩তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে নতুন কর্মসূচি ঘোষণা করেছে জাতীয়তাবাদী ছাত্রদল। ৩০ মে থেকে ৫ জুন টানা ছয়দিন দেশব্যাপী নানা কর্মসূচি পালন করবে সংগঠনটি। বৃহস্পতিবার ছাত্রদলের  দপ্তর সম্পাদক জাহাঙ্গীর আলমের সই করা এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

কর্মসূচির মধ্যে রয়েছে- সকল বিশ্ববিদ্যালয়, কলেজ ও মাদ্রাসা ইউনিট প্রাঙ্গনে পোস্টার সাঁটানো। এ জন্য ছাত্রদলের মহানগর ও জেলা নেতাদের অধীনস্থ ইউনিটে উপস্থিত থেকে কর্মসূচি সফল করার নির্দেশ দিয়েছে সংগঠনটি।

৩০ মে সকাল ১০টায় রাজধানীর জিয়া উদ্যানে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাজারে পুষ্পস্তবক অর্পণ ও ফাতিহা পাঠ। এ ছাড়া সকল বিশ্ববিদ্যালয়, কলেজ ও মাদ্রাসার মসজিদগুলোতে দোয়া ও মিলাদ মাহফিল আয়োজন। এতে উপস্থিত থাকবেন  জেলা ও মহানগর ইউনিটের

৩১ মে শুক্রবার সকাল ১০টায় ছাত্রদলের কেন্দ্রীয় সংসদ কার্যালয় প্রাঙ্গণে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের জীবন ও কর্মের ওপর আলোকচিত্র প্রদর্শনী।

এ ছাড়া ৩০ মে থেকে ৫ জুন বিশ্ব পরিবেশ দিবস পর্যন্ত সকল বিশ্ববিদ্যালয়, কলেজ ও মাদ্রাসা প্রাঙ্গণে বৃক্ষরোপণ করবে ছাত্রদল।

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের সভাপতি রাকিবুল ইসলাম রাকিব ও সাধারণ সম্পাদক নাছির উদ্দীন নাছির বৃহস্পতিবার এসব কর্মসূচি ঘোষণা করেন বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

Share this post

scroll to top
error: Content is protected !!