DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

হাসিনার প্রেতাত্মারা এখনও ষড়যন্ত্র করছে : ডা. জাহিদ

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ বিএনপির স্থায়ী কমিটির সদস্য অধ্যাপক ডা. এ জেড এম জাহিদ হোসেন বলেছেন, স্বৈরাচার শেখ হাসিনা পদত্যাগ করে পালিয়ে গেলেও তার প্রেতাত্মারা এখনও ষড়যন্ত্র করছে। বাংলাদেশের দক্ষিণ-পূর্ব এলাকায় যে বন্যা হয়েছে সেটিও ষড়যন্ত্রেরই অংশ।

কারণ হিসেবে তিনি বলেন, শেখ হাসিনার ঘনিষ্ট মিত্র ভারত বাংলাদেশকে না জানিয়ে বাঁধ খুলে দেওয়ায় নোয়াখালী, ফেনী, কুমিল্লাসহ বাংলাদেশের দক্ষিণপূর্ব জেলাগুলো পানিতে ডুবে গেছে। মানুষের হাজারো ঘরবাড়ি, গরু, ছাগল পানিতে ভেসে গেছে। এমনকি বন্যার পানিতে ডুবে মারা গেছে শিশুসহ অসংখ্য মানুষ।

আজ শুক্রবার (৬ সেপ্টেম্বর) ফেনীতে বন্যাদুর্গদের মাঝে ত্রাণ সহায়তা দিতে গিয়ে এসব কথা বলেন তিনি। ডা. জাহিদ বলেন, ওই চক্রটি এখন গার্মেন্টস সেক্টরকে অশান্ত করার চেষ্টা করছে। কিন্তু কোনো ষড়যন্ত্রই সফল হবে না।

এদিন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে ১০ নং গোপাল ইউনিয়নের নতুন মুহুরীগঞ্জ বাজারে বন্যায় ক্ষতিগ্রস্ত বন্যার্তদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তিনি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক রফিকুল আলম মজনু, স্বেচ্ছাসেবক দলের সভাপতি এসএম জিলানী ও সাধারণ সম্পাদক রাজীব আহসান, ফেনী জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সাইদুর রহমান জুয়েল, সাধারণ সম্পাদক এস এম কায়সার এলিন, গোপাল ইউনিয়ন বিএনপির সভাপতি মোস্তফা মজুমদার ও সাধারণ সম্পাদক হুমায়ূন কবির সহ দলীয় অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এরপর ডা. জাহিদের নেতৃত্বে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জন্মভূমি ফেনীর ফুলগাজী উপজেলায় বিভিন্ন এলাকায় বন্যার্ত মানুষের ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

Share this post

scroll to top
error: Content is protected !!