DMCA.com Protection Status
title="শোকাহত

তারেক রহমানের পক্ষে লেফটেন্যান্ট তানজিম সারোয়ারের পরিবারের খোঁজখবর নিলেন সেনাবাহিনীর সাবেক কর্মকর্তারা

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ ডাকাতের হামলায় নিহত তরুণ সেনা কর্মকর্তা লেফটেন্যান্ট তানজিম সারোয়ার নির্জনের টাঙ্গাইলের গ্রামের বাড়িতে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে খোঁজখবর নিয়েছেন সেনাবাহিনীর সাবেক জেনারেল ও অফিসাররা। বুধবার (২৫ সেপ্টেম্বর) তারা লেফটেন্যান্ট তানজিমের বাড়ি গিয়ে তার পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে খোঁজখবর নেন।

এ সময় উপস্থিত ছিলেন মেজর জেনারেল (অব.) ফজলে এলাহি আকবর, লেফটেন্যান্ট কর্নেল (অব.) শামসুজ্জামান, লেফটেন্যান্ট কর্নেল (অব.) সিদ্দিক, লেফটেন্যান্ট কর্নেল (অব.) রশিদ, লেফটেন্যান্ট কর্নেল (অব.) সাঈদ, মেজর (অব.) সিদ্দিক, মেজর (অব.) মান্নান প্রমুখ।

এছাড়া আরও উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা বিএনপির সভাপতি হাসানুজ্জামিল শাহীন, সাধারণ সম্পাদক অ্যাড. ফরহাদ ইকবাল প্রমুখ।

উল্লেখ্য, কক্সবাজারের চকরিয়ায় যৌথবাহিনীর অভিযান পরিচালনার সময় ডাকাতের হামলায় নিহত হন সেনা কর্মকর্তা লেফটেন্যান্ট তানজিম সরোয়ার নির্জন। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় টাঙ্গাইল সদর উপজেলার বোয়ালী মাদ্রাসায় জানাজা শেষে স্থানীয় কবরস্থানে তাকে দাফন করা হয়। এর আগে বেলা সাড়ে ৩টার দিকে হেলিকপ্টারে তানজিমের মরদেহ ডিস্ট্রিক গেইট এলাকার হেলিপ্যাডে এসে পৌঁছায়। সেখান থেকে সেনাবাহিনীর তত্ত্বাবধানে মরদেহ গ্রামের বাড়িতে নিয়ে যাওয়া হয়।

লেফটেন্যান্ট তানজিমের বাড়ি টাঙ্গাইল সদর উপজেলার করের বেতকা গ্রামের বোয়ালী মাদ্রাসার পার্শ্ববর্তী এলাকায়। তার বাবার নাম সারোয়ার জাহান।

Share this post

scroll to top
error: Content is protected !!